শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
হত্যা মামলার আসামিকে পিটিয়ে আহত করলো বাদীর স্বজনরা

হত্যা মামলার আসামিকে পিটিয়ে আহত করলো বাদীর স্বজনরা

বগুড়া প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বর্ষণ চেচুয়া পাড়া গ্রামের শামছুল হকের ছেলে আনোয়ার হোসেন শাহীন (৪০)।

তিনি একই গ্রামের হায়দার হত্যা মামলার আসামি। হায়দারের স্বজনরা ওই আসামির বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে তার হাত-পা ভেঙ্গে দিয়েছে। বৃহস্পতিবার (১ আগস্ট) ভোররাতে পুলিশ ওই আসামিকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ।

স্থানীয়রা জানায়, ২০১২ সালে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে চেচুয়া পাড়া গ্রামের আব্দুল আলীমের ভাতিজা হায়দার আলী খুন হন। সেই খুনের মামলার বাদী আব্দুল আলীমের আরেক ভাই আব্দুল গফুর।

ওই হত্যা মামলায় শাহীন একজন আসামী। তিনি পুলিশের হাতে গ্রেফতার হয়ে দীর্ঘদিন জেলহাজতে ছিলেন। সম্প্রতি শাহীন জামিনে মুক্তি পেয়ে বাড়িতেই বসবাস করছিলেন।কিন্তু বুধবার রাত ১২টার সময় প্রতিবেশী কয়েকজন ব্যক্তি শাহীনের বাড়িতে যায়। গিয়ে তারা পাওয়ার টিলার মেরামত করার কথা বলে শাহীনকে স্থানীয় আব্দুল আলীমের বাড়িতে নিয়ে যায়।

এরপর সেখানে আটকে রেখে হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই পা এবং এক হাত ভেঙ্গে দেয়। এদিকে শাহীনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার বিষয়টি তার পরিবার পুলিশকে জানালে।

পুলিশ ওই প্রতিবেশীদের বাড়িতে গিয়ে শাহীনের বিষয়ে জানতে চাইলে তারা জানায় গ্রামে ডাকাত হানা দিয়েছিল।গ্রামের লোকজন চিৎকার করলে ডাকাত দল পালিয়ে যায়। পুলিশ তাদের কথায় সন্দেহ হলে আব্দুল আলীমের বাড়িতে গিয়ে দেখে তাদের ঘর তালাবদ্ধ। পরে ঘরের জানালা ভেঙ্গে রাত ৩টার সময় শাহীনকে হাত-পা ভাঙ্গা অবস্থায় উদ্ধার করে।

এরপর পুলিশ অভিযান চালিয়ে আব্দুল আলীমের ভাতিজা নুর ইসলাম টিপু ও হাফিজার রহমান নামে ২ জনকে গ্রেফতার করে। নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবীর এ প্রতিবেদকে বলেন, রাতে আব্দুল আলীমের বাড়ি থেকে শাহীনকে হাত-পা

ভাঙ্গা অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।তিনি হায়দার হত্যা মামলার আসামি। ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটিছে তার, দুইজনকে রাতেই গ্রেফতার করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্ততি চলছে।

মতিহার বার্তা ডট কম – ০১  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply